ইরানের তেল রফতানিতে বাধা নেইদশ পণ্যে রাজস্ব আহরণে ধসআমদানিনির্ভর নিত্যপণ্যের শুল্ককর যৌক্তিক হতে হবেমেট্রোরেলে ভ্যাট আরোপের সিদ্ধান্ত প্রত্যাহার চায় আইপিডিস্বর্ণালংকারে ভ্যাট কমানোর দাবি বাজুসের
No icon

ঢাকা ট্যাকসেস্ বার এসোসিয়েশন ২০২০-২০২১ এ সভাপতি ইকবাল ও সম্পাদক মামুন নির্বাচিত

আয়কর আইনজীবীদের সংগঠন ঢাকা ট্যাকসেস্ বার এসোসিয়েশনের ২০২০-২০২১ সালের নব-নির্বাচিত কার্যনির্বাহী কমিটির নিকট দায়িত্ব হস্তান্তর করা হয়েছে। আজ রবিবার, ২৩-০২-২০২০ইং তারিখ বেলা ২ টায় বিদায়ী কমিটির নেতৃবৃন্দ নব নির্বাচিত কমিটির নিকট দায়িত্বভার হস্তান্তর করেন। গতকাল রোববার, ২২-০২-২০২০ইং অ্যাসোসিয়েশনের হল রুমে অনুষ্ঠিত সাধারণ সভায় ২০২০-২০২১ সালের নব-নির্বাচিত কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়। যেখানে নির্বাচনে সভাপতি পদে সৈয়দ ইকবাল মোস্তফা এবং সাধারণ সম্পাদক পদে সুফী মোহাম্মদ আল মামুন নির্বাচিত হয়েছেন। নির্বাচন কমিশনার মোঃ খোরশেদ আলম এ ফলাফল ঘোষণা করেন। নব নির্বাচিতর কমিটির সদস্যগণ হলেন- সভাপতি সৈয়দ ইকবাল মোস্তফা, সহ-সভাপতি জাহাঙ্গীর আলম ও শেখ গোলাম মোহাম্মদ, সাধারণ সম্পাদক সুফী মোহাম্মদ আল মামুন, সহ-সাধারণ সম্পাদক মোঃ আনোয়ার হোসেন, কোষাধ্যক্ষ মোঃ জাকারিয়া খান স্বপন, লাইব্রেরী সম্পাদক মোঃ আবুল হাসিব, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মোঃ মঈন উদ্দিন এবং সমাজ কল্যাণ সম্পাদক মোঃ ফয়েজুল্লাহ। এছাড়া কার্যকরি সদস্যরা হলেন- আহমেদ উল্ল্যাহ ভূঁইয়া, আলিম উদ্দিন আহমেদ মিঠু, মোঃ ফরহাদ হোসেন সরকার, মোহাম্মদ গোলাম মোস্তফা, জহিরুল হক, মোঃ জহিরুল ইসলাম, নির্মল ডিকস্টা, মোঃ কাইউম সরকার, মোহাম্মদ রায়হান, রাজীউর রহমান খান, মোঃ শাহ্জাহান আলম খান, সুজন চক্রবর্তী, মোঃ তৌহিদুল ইসলাম এবং নাজির উদ্দিন আহমেদ।

বিদায়ী কমিটির সভাপতি জনাব মোঃ হুমায়ুন কবীরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এডভোকেট জনাব মোঃ নাসির উদ্দিন আহমেদের পরিচালনায় দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠান হয়। এই সময় বক্তব্য রাখেন সাবেক এমপি ও সাবেক সভাপতি এডভোকেট জনাব শাহ্ জিকরুর আহমেদ, সাবেক এমপি ও সাবেক সভাপতি এডভোকেট জনাব মোঃ সোহরাব উদ্দিন, সাবেক সভাপতি এডভোকেট জনাব মোঃ খোরশেদ আলম, কর আইনজীবী জনাব একেএম আজিজুর রহমান, বিদায়ী কমিটির সভাপতি জনাব মোঃ হুমায়ুন কবীর, বিদায়ী কমিটির সাধারণ সম্পাদক এডভোকেট জনাব মোঃ নাসির উদ্দিন আহমেদ এবং নব নির্বাচিত কমিটির সভাপতি এডভোকেট জনাব সৈয়দ ইকবাল মোস্তফা, নব নির্বাচিত কমিটির সাধারণ সম্পাদক এডভোকেট জনাব সুফী মোহাম্মদ আল মামুন ও নব নির্বাচিত কমিটির ট্রেজারার এডভোকেট জনাব জাকারিয়া খান স্বপন।

সভা শেষে নব নির্বাচিত কমিটিকে পুষ্পমাল্য দিয়ে বরণ করেন বিদায়ী কমিটির সদস্য ও অন্যান্য সিনিয়র কর আইনজীবী বৃন্দ।