বড় করদাতারাই যখন ভরসা বিনিয়োগ করে যেভাবে কর কমাবেনরিটার্ন দেওয়ার কৌশলএক পাতার আয়কর রিটার্ন ফর্ম চালু করেছে এনবিআরহোল্ডিং ট্যাক্স ও ট্রেড লাইসেন্স নবায়নে ছাড়ের সময় বাড়ল
No icon

শনিবার বাজেট নিয়ে প্রতিক্রিয়া জানাবে এফবিসিসিআই

আগামী ২০২০-২০২১ অর্থবছরের প্রস্তাবিত জাতীয় বাজেট কেমন হলো, এ নিয়ে আনুষ্ঠানিক প্রতিক্রিয়া জানাবে ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন ফেডারেশন অব বাংলাদেশ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি (এফবিসিসিআই)। শুক্রবার (২৬ জুন) এফবিসিসিআইএর সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, শনিবার দুপুর ১২টায় রাজধানীর মতিঝিলে সংগঠনের নিজস্ব কার্যালয় থেকে সরাসরি এবং অনলাইন উভয় মাধ্যমেই বাজেট প্রতিক্রিয়া জানানো হবে।বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়, অনুষ্ঠানে এফবিসিসিআইর সভাপতি শেখ ফজলে ফাহিম প্রস্তাবিত বাজেট নিয়ে এফবিসিসিআইয়ের পক্ষে মতামত জানাবেন। এ সময় তিনি সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নেরও জবাব দেবেন। অনুষ্ঠানে এফবিসিসিআইর অন্যান্য নেতা উপস্থিত থাকবেন।

যারা সরাসরি এই প্রতিক্রিয়া অনুষ্ঠানে অংশগ্রহণ করতে পারবেন না, তাদের জুম লিংকের মাধ্যমে অনলাইনে অংশ নেওয়ার সুযোগ আছে। অনুষ্ঠানে অংশগ্রহণের জন্য লিংক: https://us02web.zoom.us/j/83524734006?pwd=SzNQRzRlNnFFU3owWUVEVE5BNVVRUT09। Meeting ID: 835 2473 4006 এবং Password: fbcci 123।

গত ১১ জুন জাতীয় সংসদে আগামী ২০২০-২০২১ অর্থবছরের বাজেট প্রস্তাব করেন অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল।