ভুটানের সঙ্গে শুল্কমুক্ত বাণিজ্য শুরু হচ্ছেকাস্টমস অটোমেশন ন্যাশনাল টেকনিক্যাল টিম গঠন করল এনবিআর তিন লাখ কোটি টাকার বেশি রাজস্ব সংগ্রহ করেছে এনবিআরবাংলাদেশে বিনিয়োগে বড় বাধা দুর্নীতি : যুক্তরাষ্ট্র ই–কমার্স প্রতিষ্ঠানগুলোর কাছ টাকা পাননি গ্রাহকেরা
No icon

শিক্ষানবিস আইনজীবিদের মানববন্ধন

বাংলাদেশ বার কাউন্সিলের ২০১৭/২০ ইং সালের প্রিলিঃ (MCQ) পাশ আইন শিক্ষানবিস আইনজীবিদের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, আমরা গত ০৯/০৬/২০২০ইং তারিখে দেশব্যাপী জেলা প্রশাসক মহাদয়গনের মাধ্যমে জাতির পিতার সুযোগ্য কণ্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অবহিত করার জন্য এবং বার কাউন্সিল কর্তৃপক্ষকে (MCQ) উত্তীর্ণ আইন শিক্ষানবিসদের আইনজীবি হিসেবে তালিকাভুক্তির বিষয়টি মানবিক দৃষ্টিকোণ থেকে বিশেষ বিবেচনায় নেয়ার জন্য স্বারকলিপি প্রদান করা হয়েছিলো। কিন্তু দূর্ভাগ্যজনক ভাবে তালিকাভুক্তির দাবিটি বার কাউন্সিল কর্তৃপক্ষের কাছে যৌক্তিকভাবে গৃহীত হলেও অদ্যাবধি কোন কার্যকর পদক্ষেপ গ্রহণ করা হয়নি। এমত পরিস্থিতিতে, আমাদের তালিকাভুক্তির যৌক্তিক দাবিকে সফল করার জন্য দেশব্যাপি প্রতিটি জেলার প্রেসক্লাব প্রাঙ্গণে আগামী ৩০/০৬/২০২০ইং তারিখ রোজ মঙ্গলবার সকাল ১০.০০ টা থেকে দুপুর ১২.৩০ পর্যন্ত অবস্থান করে শান্তিপূর্ণ মানবববন্ধন কর্মসূচি গ্রহণ করা হয়েছে।

উক্ত কর্মসূচিতে এক যোগে দেশব্যাপী সকল বারের (MCQ) উক্তীর্ণ আইন শিক্ষানবিস প্রতিনিধিগন করোনা পরিস্থিতির কথা মাথায় রেখে স্বাস্থ্যবিধি মেনে অবস্থান করার জন্য অনুরোধ করা হচ্ছে।

আমাদের দাবিঃ
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী, মমতাময়ী মা, জননেত্রী শেখ হাসিনার নিকট বাংলাদেশ বার কাউন্সিলের প্রিলিঃ (MCQ) উত্তীর্ণদের অনতিবিলম্বে আইনজীবী হিসেবে তালিকাভুক্তির আকুল আবেদন।

-প্রেস বিজ্ঞপ্তি
বাংলাদেশ বার কাউন্সিল প্রিলিঃ (MCQ) উত্তীর্ণ আইম শিক্ষানবিস সমন্বয় পরিষদ।